নীড় পাতা » বান্দরবান » শাক-সবজি পেল লামা সদর ইউপি’র ৭০০ পরিবার

শাক-সবজি পেল লামা সদর ইউপি’র ৭০০ পরিবার

প্রাণঘাতী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে বান্দরবানের লামা উপজেলাকে গত ২৫ মার্চ ‘লকডাউন’ ঘোষনা করে প্রশাসন। এতে কর্মহীন হয়ে পড়ে চরম দুর্ভোগে পড়েন লামা সদর ইউনিয়নসহ উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার খেটে খাওয়া মানুষগুলো। ঠিক তখনিই এসব কর্মহীন মানুষের মাঝে মানবিক সহায়তার উদ্যোগ নেন সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন। দেয়া হয়, খেটে খাওয়া ৭০০শ পরিবারের মাঝে বেগুন, টমেটো, তিত করোলা, ঝিঙা, বরবটি ও ডিম।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নির্দিষ্ট দূরুত্ব বজায় রেখে মেরাখোলা মুসলিম পাড়া, আশ্রয়ণ প্রকল্প ও বৈল্লারচর এলাকার কর্মহীন মানুষের মাঝে এসব বিতরণ করা হয়। সবজি বিতরণ উদ্বোধন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, নির্বাহী অফিসার (ইউএনও) নূর-এ-জান্নাত রুমি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন।

লামা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন, বিতরণকালে সবাইকে করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য লকডাউন মেনে চলার পাশাপাশি জন সমাবেশ এড়িয়ে চলাসহ স্বাস্থ্য সম্মত পরামর্শ মেনে চলতে বলা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

শান্তি, সম্প্রীতি ও ঐক্যের লক্ষে বান্দরবানে মতবিনিময় সভা

বান্দরবানের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রথাগত জনপ্রতিনিধিদের সমন্বয়ে সামাজিক শান্তি ও সম্প্রীতি …

Leave a Reply