নীড় পাতা » রাঙামাটি » শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে সন্তান কমান্ডের শ্রদ্ধা নিবেদন

শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে সন্তান কমান্ডের শ্রদ্ধা নিবেদন

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলা কমান্ডের নবনির্বাচিত কমিটি মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক প্রদান করেন।

শনিবার সকাল দশটায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সভাপতি নুর আজাদ চৌধুরী ও সাধারন সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরীর নেতৃত্বে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এরপর রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

শ্রদ্ধা নিবেদনের সময় উপস্থিত ছিলেন- কমিটির সহ-সভাপতি মামুন ভুইঁয়া, কাঞ্জন বাড়ৈ, আমিনুল হক, রবি বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ তালুকদার বিপু, শাহরিয়ার আদনান ফাহিম, সাংগঠনিক সম্পাদক সুব্রত দাশ, সহ-সাংগঠনিক রবিউল ইসলাম, অর্থ সম্পাদক জুয়েল বড়ুয়া, দপ্তর সম্পাদক উত্তম দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হোসেন, সমবায় সম্পাদক ফয়সাল উদ্দিন, ত্রাণ ও পুণর্বাসন সম্পাদক সাইফুল ইসলাম আবির, তথ্য ও গবেষণা সম্পাদক খুশবো জাহান পিংকি, সমাজ কল্যাণ সম্পাদক মো. মাসুম, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: দিদারুল আলম সেতু, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক সুদর্শন বড়ুয়া, আইন ও হিসাব নিরীক্ষা সম্পাদক মিথুন বড়ুয়া, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মাইকোসাং চাকমা, মুক্তিযোদ্ধা স্মৃতি সংরক্ষণ সম্পাদক দীলিপ কান্তি মজুমদার, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মো. ইকবাল হোসেন, সদস্য খোরশেদ আলম, সুজন দাশ, মো: আবদুল হামিদ, মনিরা পারভিন, মো. এনায়েত হোসেন, রত্না মারমা, মরিয়ম আক্তার শম্পা ও উম্মে হাবিবা।

উল্লেখ্য, ২১ নভেম্বর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড মাইনী হলরুমে প্রথম সম্মেলনের মধ্য দিয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

সাজেকে মাইক্রোবাস খাদে পড়ে ৮ পর্যটক আহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে একটি মাইক্রোবাস খাদে পড়ে আট পর্যটক আহতের খবর পাওয়া গেছে। …

Leave a Reply