নীড় পাতা » ব্রেকিং » ‘শহীদ জিয়া এইদিন দেশের হাল না ধরলে দেশের অগ্রযাত্রা থেমে যেতো’

‘শহীদ জিয়া এইদিন দেশের হাল না ধরলে দেশের অগ্রযাত্রা থেমে যেতো’

Rangamati-picজাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে রাঙামাটিতে জেলা জাসাসের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে জেলা বিএনপির কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এর আগে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সন্ধ্যায় আলোচনা সভা শেষে মিষ্টি বিতরণ করা হয়।

জেলা জাসাসের আহ্বায়ক আলী হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হোসেন বালির পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির। এতে বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিউল আজম, জেলা বিএনপির নেতা সুশোভন দেওয়ান আগা, জেলা মহিলা দলের আহ্বায়ক মিনারা আশরাফ, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা, সদর থানা যুবদলের সভাপতি আবুল কালাম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ওলামা দলের সভাপতি আবুল কাশেম, জেলা মৎস্যজীবী সদস্য সচিব আরিফুর রহমান, জেলা তাঁতী দলের সভাপতি আব্দুল গণি মজুমদার, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, সদর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ এমরান।

বক্তারা বলেন, শহীদ জিয়া এই দিন দেশের হাল না ধরলে দেশের অগ্রযাত্রা থেমে যেতো। এই দিনে নিজ নেতৃত্ব গুণে দেশের ক্ষমতা গ্রহণ করে পরবর্তীতে গণতন্ত্রকে সমুন্নত রেখেছিলেন। কিন্তু, এতোদিন পর জিয়ার সেই আদর্শকে ধুলিসাৎ করে ৫ জানুয়ারি প্রহসন নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ অবৈধ সরকার পরিচালনা করছে। বক্তারা শহীদ জিয়ার আদর্শে সকলকে অনুপ্রাণিত হয়ে অবৈধ সরকারের প্রতি আন্দোলনে প্রস্তুত থাকার জন্য আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply