নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শহীদ আবদুল আলী একাডেমি’তে বিদায় সংবর্ধনা

শহীদ আবদুল আলী একাডেমি’তে বিদায় সংবর্ধনা

Rangamati-Pic---1রাঙামাটি শহরের শহীদ আবদুল আলী একাডেমি’র অবসরপ্রাপ্ত শিক্ষক এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার স্কুল মিলানায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ মুছা মাতব্বর।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সম্প্রসারিত স্কুল ভবন নির্মান কাজ সম্পন্ন হলে এ স্কুল কলেজে রূপান্তর করা হবে। এ লক্ষ্যে ইতোমধ্যে সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। কিন্তু সম্প্রসারিত নতুন ভবন নির্মান কাজের ঠিকাদারদের কাজে ধীরগতির কারণে তা বিলম্বিত হচ্ছে। শীঘ্রই নির্মান কাজ সম্পন্ন করে কলেজের কার্যক্রম শুরু করার পদক্ষেপ নেয়া হবে বলে তিনি জানান।
তিনি বিদায়ী শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, এতদঞ্চলের শিক্ষার মানোন্নয়নে অবসরপ্রাপ্ত শিক্ষকদের অবদান সত্যিই অনস্বীকার্য। যে প্রক্রিয়া তাঁরা শুরু করেছেন তারই ধারাবাহিকতায় আজ এ স্কুল জেলা সদরের অন্যতম আদর্শ বিদ্যাপীঠে পরিণত হয়েছে।
স্কুলের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার ফজলুর রহমান, স্কুল পরিচালনা কমিটির কো-অপ্ট সদস্য মোঃ ছাওয়াল, প্রাক্তন প্রধান শিক্ষক সত্য নন্দি দে, রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনতোষ মল্লিক, শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মাইনুদ্দিন মিন্টু প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মুসলিম উদ্দিন।
আলোচনা সভা শেষে স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক আসহাব উদ্দিন আহম্মেদ(মরনোত্তর), অবসরপ্রাপ্ত শিক্ষক কাজল কুমার সাহা, বিদ্যুৎ কান্তি সাহা ও লুৎফুন নাহার বেগমকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। এসময় এসব বিদায়ী শিক্ষকদের হাতে সম্মাননা ক্রেস্ট, মানপত্র ও উপহার তুলে দেয়া হয়। প্রাক্তন প্রধান শিক্ষক আসহাব উদ্দিন আহম্মেদের পক্ষে তাঁর স্ত্রী সম্মাননা ক্রেস্ট,মানপত্র ও উপহার গ্রহণ করেন।
এছাড়াও অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেয়া হয় এবং স্কুলে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply