নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শহরে হরতালের সমর্থনে ছাত্রসেনার মিছিল সমাবেশ

শহরে হরতালের সমর্থনে ছাত্রসেনার মিছিল সমাবেশ

DSC00197রোববার কেন্দ্রীয় কমসূর্চি অনুযায়ি সারাদেশে ইসলামী ছাত্রসেনার ডাকা আধাবেলা হরতালের সমর্থনে এবং হরতাল সফল করতে রাঙামাটি শহরের বিভিন্ন পয়েন্টে মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা ইসলামী ছাত্রসেনা।
শনিবার বিকেল থেকে শহরের বিভিন্ন স্থানে হরতালের সমর্থনে এসব কর্মসূচী পালিত হয়। শহরের রিজার্ভবাজার,তবলছড়ি,বনরূপা,কলেজগেইট এবং ভেদভেদীতে এইসব মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসব মিছিলে উপস্থিত ছিলেন,জেলা বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সহ সাধারন সম্পাদক মাওলানা শফিউল আলম আল কাদেরী, জেলা ইসলামী ফ্রন্টের সহ সাধারন সম্পাদক মো: মুস্তাফা হেজাজী, জেলা ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মো: আখতার হোসেন চৌধুরি, জেলা গাউছিয়া কমিটির সহসাধারন সম্পাদক মো: আবু জাফর, অর্থ সম্পাদক কাজী কামালউদ্দীন, জেলা যুবসেনার আহাব্বায়ক মো: আলমগীর, জেলা যুবসেনার সদস্য সচিব মো: নুরুল আজিম, জেলা ছাত্রসেনার সাধারন সম্পাদক মো: তারেক আজিজ, কলেজ ছাত্রসেনার সাধারন সম্পাদক মো: ইকবার করিমসহ নেতৃবৃন্দ।hartal-03

প্রতিটি সমাবেশ ও মিছিলের সভাপতিত্ব করেন জেলা ছাত্রসেনার সভাপতি মো: মনছুর আলী।

সমাবেশে বক্তারা বলেন, মাওলানা শাইখ নুরুল ইসলাম ফারুকীকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এবং এর পেছনে যারা অলি আউলিয়ার বিপক্ষে সমালোচনা করে তাদের হাত রয়েছে। Hartal-pic-01

বক্তারা আরো বলেন, ইসলাম বোমাবাজি,জ্বালাও পোড়াও করার ধর্ম নয়, তাই সবাইকে নিজ নিজ স্থানে শান্তিপূর্ণভাবে হরতাল পালন এবং সর্বস্তরের জনগণকে এই হরতাল সফল করার আহব্বান করা হয়।

প্রতিটি সমাবেশ থেকেই হত্যকারীদের গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি দেওয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply