নীড় পাতা » পাহাড়ের অর্থনীতি » শহরে যমুনা ইলেক্ট্রনিকস শো-রুম উদ্বোধন

শহরে যমুনা ইলেক্ট্রনিকস শো-রুম উদ্বোধন

DSC00161যমুনা উৎপাদিত পণ্য বিপণন, বাজারজাত ও সেবা দেয়ার লক্ষ্যে রাঙ্গামাটিতে উদ্বোধন করা হয়েছে যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস এক্সক্লুসিভ শো-রুম। শুক্রবার বিকালে শহরের নিউ মার্কেটের দ্বিতীয় তলায় স্থাপিত শো-রুমটি প্রধান অতিথি হিসেবে ফিটা কেটে উদ্বোধন করেন রাঙ্গামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো।

যমুনা পণ্যের রাঙামাটির এজেন্সি রাঙ্গে এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী বিপ্লব চাকমার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস এর এজিএম শেখ হুমায়ুন কবির, রাঙ্গে এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা অংশিদার মো. ওমর ফারুক ও বিমল চাকমা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মনি পাহাড়ি।

প্রধান অতিথির বক্তব্যে পৌরসভা মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো বলেন, জনগণ চায় সুলভ মূল্যে উন্নতমানের পণ্য। এক্ষেত্রে যমুনার পণ্য টেকসই, দীর্ঘস্থায়ী, নিরাপদ, মজবুত ও সুলভ মূল্যে বিপণনে উন্নত সেবা দিতে পারে তাহলে নিঃসন্দেহে রাঙ্গামাটিসহ পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের মানুষ ঘরে ঘরে যমুনার পণ্য ব্যবহার করবে।’

যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস’-র এজিএম শেখ হুমায়ুন কবির বলেন, যমুনার প্রডাক্টসের মান যেমন মজবুত, দীর্ঘস্থায়ী ও উন্নত তেমনি দেশের জনগণকে তার সেরা সেবা দিতে চায় যমুনা।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply