শহরে বেড়েছে মোটর সাইকেল চুরি

118রাঙামাটি শহরে বেড়েছে মোটর সাইকেল চুরির ঘটনা। শহরের বিভিন্ন স্থান থেকে ইতোমধ্যে বেশকিছু মোটর সাইকেলে চুরি হয়েছে। ধারণা হচ্ছে একটি সংঘবদ্ধ সিন্ডিকেট মোটর সাইকেল চুরির নেতৃত্ব দিচ্ছেন। সবশেষ গত শনিবার ভোর রাতে মানিকছড়ি পুলিশ ফাঁড়ির সামনে একটি বাসা থেকে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। শহর থেকে এভাবে প্রতিনিয়ত মোটরসাইকেল চুরি হলেও এগুলো উদ্ধার ও সিন্ডিকেটের সদস্যরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে বলে অভিযোগ শহরবাসীর।

অভিযোগে জানা গেছে,রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার ও তার ছোট ভাই আলমগীর তালুকদার এর হিরো ফ্যাশন প্রো মডেল এর দুটি মোটরসাইকেল শনিবার দিবাগত রাতের কোন একসময় বাসা সংলগ্ন পার্কিং থেকে চুরি করে নিয়ে গেছে অজ্ঞাত দুর্বত্তরা। এই ঘটনায় জাহাঙ্গীর আলম তালুকদার বাদী হয়ে রাঙামাটির কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন। গাড়ি দুটির একটির নাম্বার চট্টমেট্টো-হ-১৩-৪৭৮৬ এবং আরেকটি রেজিস্ট্রেশন এর জন্য আবেদনকৃত, ফলে এখনো নম্বর পড়েনি।

জাহাঙ্গীর জানিয়েছেন, আমরা এই এলাকায় এতোবছর ধরে বসবাস করছি, কিন্তু আমাদের বাসায় এমন ঘটনা আগে ঘটেনি। সম্ভবত আমাদের বাসা সম্পর্কে পূর্বধারণা আছে, এমন কেউ এই চুরির সাথে জড়িত। আমরা থানায় মামলা দায়ের করেছি।

ওসি বিকাশ দাশ (ট্রাফিক পুলিশ) জানান, গাড়ি চুরির ব্যাপারে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

৩ comments

  1. Jahangir vi, eta r notun ki? But apnader bike churi hobe, eta kokhono asha kori nai. Kharap laglo news ta pore.

  2. আমার প্যশ্ন রাংগামাটি শহরে এত মোটরসাইকেল এরকি কাগজ পএ আছে আমি হটাত একদিন লংদু জাই সেকানে একি

  3. আমার প্যশ্ন রাংগামাটি শহরে এত মোটরসাইকেল এরকি কাগজ পএ আছে আমি হটাত একদিন লংদু জাই সেকানে একি

Leave a Reply

%d bloggers like this: