নীড় পাতা » পাহাড়ের সংবাদ » শহরে পুলিশের গাড়ীর ধাক্কায় যুবক নিহত

শহরে পুলিশের গাড়ীর ধাক্কায় যুবক নিহত

রাঙামাটি শহরে পুলিশের গাড়ী ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম সুজন মল্লিক (২০)। সে শহরের রিজার্ভবাজার গীতাশ্রম কলোনীর হরিপদ মল্লিকের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,বুধবার দুপুর আনুমানিক ১ টার দিকে বিক্রয়কর্মী সুজন তার আরেকজন সহকর্মীসহ পুলিশ লাইন সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা অতিক্রম করার সময় পুলিশের দ্রুতগামী একটি পিকআপ তাদের টুস্ট্রোক অটোরিক্সাকে ধাক্কা দিলে গাড়ী থেকে ছিটকে পড়ে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত সুজন ঘটনাস্থলেই নিহত হয়।

ঘটনার পর পুলিশের এ্যাম্বুলেন্সে করে তাকে রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলেও তার আগেই তার মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহত সুজন মল্লিকের মেঝোভাই শ্যামল মল্লিক জানিয়েছেন, তার ভাই একটি বেসরকারি কোম্পানীর বিক্রয়কর্মী হিসেবে কাজ করতো।

সুজনের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে তার আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবরা হাসপাতালে ছুটে আসে। এসময় তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান এসে তাদের সান্তনা দেন এবং অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনী পদক্ষেপ নেয়ার কথা জানালে পরিস্থিতি শান্ত হয়।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান জানিয়েছেন,পুলিশের গাড়ীর সাথে একটি টেক্সীর মুখোমুখি সংঘর্ষে সুজন মল্লিক নামে একজন নিহত হয়েছে। এই ব্যাপারে পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি নিহতের পরিবারকে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা করা হবে বলেও আশ্বস্ত করেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply