শহরে অস্ত্র-মাদক আর জুয়া সম্পৃক্ততায় আটক ১৩

12রাঙামাটি শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনরূপার কাটাপাহাড় লেইন থেকে অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে যৌথ বাহিনী। এসময় পাশের রুমে জুয়া খেলা ও মাদকসেবনের অপরাধে ১১জনকে আটক করা হয়। শনিবার রাত সাড়ে আটটায় যৌথবাহিনী অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে আটক করে।

পুলিশ জানায়, শনিবার রাতে গোয়েন্দা সূত্রে খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে যৌথবাহিনীর একটি দল শহরের কাটাপাহাড় লেইনে ‘এগত্তর ক্লাব’ নামে একটি ঘরে অভিযান চালায়। অভিযানে ইতালিতে তৈরি একটি পিস্তল,একটি ম্যাগজিনসহ চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। এসময় ক্লাবঘর থেকে প্রিয়তম দেওয়ান (৩২) পিতা-আষোন কুমার দেওয়ান, গ্রাম-১নং পাথর ঘাটা, রিজার্ভ বাজার ও লিটন মারমা (২৯) ,পিতা-খিয়াং প্রু মারমা, সাং-গর্জনতলী আটক করা হয়। তাদের দুইজনকে আটক করে রাঙামাটি জোনে নিয়ে যাওয়া হয়েছে। তাদেরকে নিয়ে যাওয়ার পরপরই ক্লাবঘরে পাশের রুমে তল্লাশি চালিয়ে জুয়া খেলার অপরাধে ১১জনকে আটক করা হয়।33

কোতয়ালী থানার ইনচার্জ (তদন্ত) রঞ্জন সামন্ত জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনী, পুলিশ অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে আটক করে। এসময় পাশের রুম থেকে জুয়ার খেলার অপরাধে ১১জনকে আটক করা হয়। ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply