নীড় পাতা » ব্রেকিং » শহরের রিজার্ভবাজারে আগুন

শহরের রিজার্ভবাজারে আগুন

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল ৭টায় শহরের ব্যস্ততম লঞ্চ টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। এতে ব্যাপক ক্ষয়-ক্ষতির খবর পাওয়া গেছে।
প্রতক্ষ্যদর্শীরা জানায়, আজ সকাল ৭টার দিকে লঞ্চঘাট এলাকার কর্ণফুলি মেশিনারীজ নামক একটি দোকান থেকে আগুনের কুন্ডলী পাকিয়ে ধোয়া উঠতে দেখা যায়। মূহুর্তের মধ্যেই আগুন পুরো দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে জানালে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। প্রায় ১ঘন্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রনে সক্ষম হন তারা। এই আগ্নিকান্ডে কর্ণফুলি মেশিনারীজ দোকান এবং দোকান সংলগ্ন দুটি গুদাম ঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় এবং আশেপাশের আরো দুইটি দোকান ক্ষতিগ্রস্থ হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। এই অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় ৫০লক্ষ টাকা হতে পারে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা।
রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মাদকসেবিদের উৎপাতের কারণেই আগুন লেগেছে বলে অভিযোগ করলে তিনি বিষয়টি সম্পর্কে সংশ্লিষ্টদের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানাবেন বলে প্রতিশ্রুতি দেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply