নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » শপথ নিলেন উষাতন তালুকদার

শপথ নিলেন উষাতন তালুকদার

ustan-talukderনব নির্বাচিত সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন রাঙামাটি থেকে নির্বাচিত সংসদ সদস্য উষাতন তালুকদার। তিনি বৃহস্পতিবার জাতীয় সংসদের স্পীকার শিরিন শারমীন চৌধুরীর কাছে দশম জাতীয় সংসদে নির্বাচিত সারাদেশের ২৯০ জন সংসদ সদস্যের মতোই শপথ গ্রহণ করেছেন বলে নিশ্চিত করেছেন তিনি নিজেই।
পাহাড় টোয়েন্টিফোর ডটকমকে মোবাইলে নবনির্বাচিত সংসদ সদস্য উষাতন তালুকদার বলেন,শপথ গ্রহণ করলাম,ভীষন অন্যরকম অনুভূতি হচ্ছে,এখন দায়িত্ব অনেক বেড়ে গেলো,আমি চেষ্টা করব জনগণ আমাকে নির্বাচিত করে যে আস্থা ও ভালোবাসা দেখিয়েছে,আমি কাজের মাধ্যমে তা ফেরত দিতে। পার্বত্য চট্টগ্রামের পাহাড়ী বাঙালি সবাইকে নিয়ে এখানকার উন্নয়ন,বিভিন্ন সমস্যার সমাধান ও অসাম্প্রদায়িক পার্বত্যাঞ্চল প্রতিষ্ঠায় কাজ করবেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত,৫ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী দীপংকর তালুকদারকে ১৮ হাজার ৮৫২ ভোটে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য উষাতন তালুকদার। এর আগে ১৯৭৩ সালের ৭ মার্চ অনুষ্ঠিত প্রথম জাতীয় সংসদ নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে সেই সময়কার আওয়ামী লীগ নেতা সমিত রায়কে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রতিষ্ঠাতা মানবেন্দ্র নারায়ন লারমা। ৪০ বছর পর এবার আবারো নির্বাচিত হলেন জনসংহতি সমিতির আরেক নেতা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply