নীড় পাতা » খাগড়াছড়ি » শনিবারের হরতাল নিয়ে মুখোমুখি খাগড়াছড়ি বিএনপি

শনিবারের হরতাল নিয়ে মুখোমুখি খাগড়াছড়ি বিএনপি

khagrachari-pic--1৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে জিয়া ভাস্কর্যে ফুল দিতে পুলিশী বাধার প্রতিবাদে শনিবার খাগড়াছড়িতে আধাবেলা হরতালের ডাক দেয় বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য সমীরণ দেওয়ান সমর্থিত জেলা বিএনপি। আর শনিবারের সেই হরতাল প্রতিহতের ঘোষনা দিয়েছে জেলা বিএনপির ওয়াদুদ ভূইয়াঁ অংশ।
শুক্রবার সকালে জেলা বিএনপির কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে বিএনপির নেতৃবৃন্দ এই ঘোষনা দেন। বিএনপি’র নাম ভাঙ্গিয়ে এটি ব্যক্তি বিশেষের অপচেষ্টা বলেও অভিহিত করেছেন জেলা বিএনপি’র নেতারা।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, জেলা বিএনপি’র সহ-সভাপতি মনীন্দ্র লাল ত্রিপুরা, আমিন শরীফ, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, যুগ্ম-সম্পাদক মংসুইথোয়াই চৌধুরী, অনিমেষ দেওয়ান নন্দিত, জেলা যুবদল নেতা মাহাবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।
ব্রিফিংয়ে বলা হয়, খাগড়াছড়িতে কেন্দ্রের অনুমোদিত বিএনপি ও সহযোগী সংগঠনের বৈধ কমিটি রয়েছে। একটি পক্ষ বিএনপি’র সাংগঠনিক সুনাম নষ্টের জন্য হরতাল আহ্বান করেছে,যা কোনভাবেই গ্রহণযোগ্য নয়।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply