নীড় পাতা » খাগড়াছড়ি » ‘লড়ছে যুব লড়বে, সমৃদ্ধ বাংলাদেশ গড়বে’

‘লড়ছে যুব লড়বে, সমৃদ্ধ বাংলাদেশ গড়বে’

01.11.2014_Matiranga-JoboDiনিজেকে আত্মকর্মী হিসেবে স্বাবলম্বী করে তুলতে পারলে বিশ্বের মাঝে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে মাথা উচুঁ করে দাড়াতে পারবে এবং দেশ এগিয়ে যাবে। কারণ যুবকরাই পারে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে। শনিবার মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় যুব দিবসের আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

‘লড়ছে যুব লড়বে, সমৃদ্ধ বাংলাদেশ গড়বে’ এই শ্লোগানকে সামনে রেখে সকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়।

মাটিরাঙ্গা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: আশরাফ উদ্দিন বাদলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান াতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা নিটোল মনি চাকমা, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা অরূপ বড়–য়া ও মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আবদুর রহিম। অন্যান্যের মধ্যে সফল যুব শারমিন আকতার নিপা ও মো: দেলোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে যুব উন্নয়ন অধিদপ্তর হতে প্রশিক্ষণপ্রাপ্ত ২৯জন যুব ও যুব মহিলার মাঝে সনদপত্র, ১৪ জন প্রশিক্ষনার্থীল মাঝে বিভিন্ন প্রকল্পের অনুকুলে ৫লক্ষ ১৫হাজার টাকা যুব ঋণ বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

হেফাজতের হরতালের প্রভাব পড়েনি খাগড়াছড়িতেও

ধর্মভিত্তিক সংগঠন হেফাজত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোনো প্রভাব পড়েনি পার্বত্য জেলা খাগড়াছড়িতেও। রোববার সকাল …

Leave a Reply