নীড় পাতা » বান্দরবান » লামা-সুয়ালক সড়কে ডাকাতি

লামা-সুয়ালক সড়কে ডাকাতি

বান্দরবানের লামা উপজেলায় স্কয়ার কোম্পানীর একটি গাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার লামা-সুয়ালক সড়কের বাইপাস এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতের হামলায় গাড়ি চালকসহ দুই জন আহত হয়েছেন। আহতরা হলো- কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কোরবানিয়াঘোনা এলাকার বাসিন্দা সাঈদ জামালের ছেলে মো. রফিক (৩৪) ও মৃত আবু ছায়েদের ছেলে মো. ছাদেক (২৯)। এ সময় ডাকাতরা কোম্পানীর বিক্রয় প্রতিনিধির কাছ থেকে নগদ ৭০ হাজার টাকা লুটে নেয়।

সূত্র জানায়, স্কয়ার কোম্পানির একটি গাড়ি নিয়ে বিক্রয় প্রতিনিধি মো. ছাদেক শনিবার বিকালে উপজেলার গজালিয়া বাজারে বিভিন্ন কসমেটিক্স সামগ্রী বাজারজাত করতে যান। ফেরার পথে তারা সড়কের বাইপাশ এলাকায় পৌঁছলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা ৯-১০ জনের একদল ডাকাত অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে গাড়ির গতিরোধ করে। পরে গাড়িতে থাকা বিক্রয় প্রতিনিধির কাজে রক্ষিত নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায় ডাকাতরা। প্রতিবাদ করলে ডাকাতরা গাড়ি চালক ও বিক্রয় প্রতিনিধিকে মারধর করে। স্থানীয়রা খবর পেয়ে আহতদেরকে উদ্ধার করে কাছাকাছি লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কোম্পানির বিক্রয় প্রতিনিধি মো. ছাদেক জানায়, ডাকাতদের মধ্যে ৪ জনের হাতে বন্দুক ও অন্যদের হাতে লাঠি ছিল। তারা সবাই ক্ষুদ্র নৃ-গোষ্টি সম্প্রদায়ের যুবক। তাদের প্রত্যেকের বয়স ২০-২৫ বছরের মধ্যে। গজালিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ মো. হাতেম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

পার্বত্য জেলা রাঙামাটিতে নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে নিহত ব্যক্তিদের পরিবারকে আরও …

Leave a Reply