নীড় পাতা » খেলার মাঠ » লামা প্রিমিয়ার লীগ শুরু

লামা প্রিমিয়ার লীগ শুরু

বান্দরবানের লামায় ক্রিকেটার্স এসোসিয়েশনের উদ্যোগে তৃতীয় বারের মত প্রিমিয়ার লীগ’২০১৫ শুরু হয়েছে। এ উপলক্ষ্যে ‘মাদককে না বলুন, ক্রীড়ার সাথে মেতে উঠুন’ এ শ্লোগানকে সামনে রেখে রোববার সকালে এক বর্নাঢ্য র‌্যালি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।

পরে বেলা ২টায় চাম্পাতলী আনসার ব্যাটালিয়ন মাঠে অনুষ্ঠিত খেলার উদ্ভোধন করেন, উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী।

ক্রিকেটার্স এসোসিশেনের সভাপতি চৌধুরী আশহাদ সুমনের সভাপতিত্বে সভায় আনসার ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম বিশেষ অতিথি ছিলেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খেলা পরিচালনা কমিটির সদস্য আনোয়ার হোসেন সোহেল, মো. শাহীন, শরীফুল ইসলাম সোহেল, এস.আই সোহেল, সায়েদ হোসেন জুয়েল, শ্যামল চন্দ্র নাথ ও রবিউল হোসেন ইরান প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার সাবেক ৫ ক্রীড়াবীদ জহিরুল ইসলাম, মো. শের আলী, আসহাদুল হক চৌধুরী, মো. শফিউল আলম ও দোলোয়ার হোসেন রফিককে সংবর্ধনা দেয়া হয়। আয়োজিত ১৫টি ম্যাচে লীগ পদ্ধতিতে খেলবে লুলাইং ডেবিলস্, মাতামুহুরী রয়েলস্, কালো পাহাড় চ্যালেঞ্জার, সুখিয়া রোবার্স, দুখিয়া রেইঞ্জার্স ও মিরিঞ্জা ফাইটার্স দল। ১৮ ও ১৯ ফেব্রুয়ারী সেমি ফাইনাল ও ২৫ ফেব্রুয়ারী ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে খেলা পরিচালনা কমিটি সূত্র জানিয়েছে।
সুখিয়া রোভার্স বনাম মিরিঞ্জা ফাইটার্সের মধ্যে টুর্নামেন্টের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় মিরিঞ্জাকে ৪ উইকেটে হারিয়ে সুখিয়া রোভার্স জয়ী হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply