নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » ত্রাণ সহায়তা পাবে পৌর এলাকার ২০০০ পরিবার

বান্দরবানের লামায়

ত্রাণ সহায়তা পাবে পৌর এলাকার ২০০০ পরিবার

মরণঘাতী নভেল করোনাভাইরাসের (কেভিড-১৯) কারণে সৃষ্ট দুর্যোগে কর্মহীন অসহায় মানুষের জন্য দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ সহায়তা পাচ্ছেন বান্দরবানের লামা পৌরসভা এলাকার দুই হাজার কর্মহীন পরিবারের মানুষ।

গত বৃহস্পতিবার ও শুক্রবার- এ দু’দিনে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড পর্যায়ে কর্মহীন জিপ-পিকআপ চালক, ভাড়া বাসায় অবস্থানরত মানুষ, চা দোকানদার, শহরের বিভিন্ন শপিং কমপ্লেক্স ও কাঁচা বাজারের ৬৫২জন ব্যবসায়ীর হাতে এ ত্রাণ তুলে দেন পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম।

দেয়া হয়- চাল, ডাল, আলু ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র। বিতরণের সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা ও মোহাম্মদ রফিক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিজয় কান্তি আইচ প্রমুখ উপস্থিত ছিলেন।

লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, দেশব্যাপী করোনা মোকাবিলায় মানুষ ঘরে বসে থাকতে গিয়ে জীবনযাপন অনেকটা স্থবির হয়ে পড়েছে। বিশেষ করে সাধারণ খেটে-খাওয়া মানুষ ও দরিদ্ররা অনেক কষ্টের মধ্য দিয়ে কাটাচ্ছে। এ অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব মানুষের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নেন। এরই অংশ হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসনের মাধ্যমে এ ত্রাণ বিতরণ করা হয়। ইতিমধ্যে এখাত থেকে ৬৫২ জনের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বাকী ১ হাজার ৩৪৮জনের কাছেও পর্যায়ক্রমে এ ত্রাণ পৌঁছে দেয়ার কার্যক্রম অব্যাহত আছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply