নীড় পাতা » বান্দরবান » লামা পৌরসভায় দায়িত্ব নিলেন জহিরুল/

লামা পৌরসভায় দায়িত্ব নিলেন জহিরুল/

দুই কোটি পঁচিশ লাখ টাকা ঋণের বোঝা নিয়ে বান্দরবানের লামা পৌরসভার তৃতীয় পৌর পরিষদের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরবৃন্দ দায়িত্বভার গ্রহণ করেছেন। বুধবার দুপুরে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলী আহমদ নব নির্বাচিত মেয়র মো. জহিরুল ইসলামকে লিখিতভাবে দায়িত্ব হস্তান্তর করেন। এ উপলক্ষে পৌর প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।

ভারপ্রাপ্ত মেয়র আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, আলীকদম নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন, বান্দরবান জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, মাতামুহুরী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বিআরডিবি চেয়ারম্যান মোস্তফা জামাল, বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুছা ফারুকী, জেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ হোসেন, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছাচিং প্রু মার্মা ও মিন্টু কুমার সেন প্রমুখ বিশেষ অতিথি ছিলেন। পৌরসভার লাইসেন্স পরিদর্শক মো. তানফিজুর রহমান ও যুবলীগের সাধারন সম্পাদক প্রদীপ কান্তি দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোবারক হোসেন, সমাজ সেবা কর্মকর্তা শাহী নেওয়াজ, প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়–য়া, সংরক্ষিত আসনের কাউন্সিলর জোসনা বেগম, সাকেরা বেগম ও জাহানারা বেগম। সাধারণ কাউন্সিলর মো. ফরিদ উদ্দিন, মোহাম্মদ হোসেন বাদশা, মো. সাইফুদ্দিন, মোহাম্মদ রফিক, আবু সালাম, মো. জাকির হোসেন, মো. ইউছুপ আলী ও হাবিল মিয়া উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ পাঁচ সহ¯্রাধিক মানুষ অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানে নব নির্বাচিত মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, লামা পৌরসভা এলাকাকে সুন্দর, আধুনিক ও দুর্নীতি মুক্ত নগরী হিসেবে গড়ে তুলতে সবার সার্বিক সহযোগিতা প্রয়োজন। কর্তৃপক্ষের পাশাপাশি পৌরবাসীরও শহর সুন্দর, পরিষ্কার পরিচ্ছন্ন ও দুর্নীতিমুক্ত রাখার দায়িত্ব রয়েছে। আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সুন্দরভাবে পালন করতে পৌরবাসীর সহযোগিতা কামনা করছি। তিনি আরও বলেন, পৌরবাসী যাতে ন্যয্য সেবা পায়; সে লক্ষ্যে কাজ করে যাব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে ভারপ্রাপ্ত সচিব মাসুদ মোর্শেদ বলেন, পৌর পরিষদের দ্বিতীয় মেয়র মো. আমির হোসেন দুই কোটি ২৫ লাখ টাকা ঋন এবং পৌর ফান্ডে চার হাজার টাকা জমা রেখে গেছেন। গত ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ৬ হাজার ৬০৬ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জহিরুল ইসলাম।

Micro Web Technology

আরো দেখুন

লামায় সহায়তা পেল কর্মহীন মানুষ

প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতিতে দেশব্যাপী অসহায় ও দুস্থ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনী মানবিক সহায়তা করে চলেছে। …

Leave a Reply