নীড় পাতা » বান্দরবান » লামা ও আলীকদমে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

লামা ও আলীকদমে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

বান্দরবানের লামা ও আলীকদম উপজেলার দুস্থ ও কর্মহীন পরিবারকে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বৃহস্পতিবার আলীকদম জোনের উদ্যোগে আলীকদম ও লামা উপজেলার বিভিন্ন পাড়া এলাকার দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এদিন সকালে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আলীকদম জোনের অ্যাডজুটেন্ট মো. আতিকুর রহমান। এ ময় আলীকদম জোনের আওতাধীন পান বাজার, সিলেটি পাড়া, ইউনুচ মেম্বার পাড়া, ছাবের মিয়া পাড়া, আলী বাজার, নয়াপাড়া, বাজার পাড়া এবং কলারঝিরি এলাকার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

অপরদিকে লামা উপজেলার ইয়াংছা আর্মি ক্যাম্প কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. মোকারম হোসেন এবং লামা আর্মি ক্যাম্প কমান্ডার ওয়ারেন্ট অফিসার মহিদুল ইসলাম লামা আর্মি ক্যাম্প পাশ্ববর্তী এলাকার দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেন।

সেনা কর্মকর্তারা বলেন, দেশের ক্রান্তিলগ্নে দেশবাসীর পাশে থাকা সেনাবাহিনীর পবিত্র দায়িত্ব। এ ধরণের খাদ্য সহায়তা নিয়ে লামা-আলীকদম এলাকার দরিদ্র জনগোষ্ঠীর পাশে সেনা সদস্যরা আগামীতেও পাশে থাকবেন।

Micro Web Technology

আরো দেখুন

আলীকদমে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বান্দরবানের আলীকদমে নুর নাহার বেগম সুমি (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। …

Leave a Reply