নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » লামায় ৫০ পরিবারের পাশে এক দম্পতি

লামায় ৫০ পরিবারের পাশে এক দম্পতি

মরণঘাতী নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত কয়েকমাস ধরে বান্দরবানের লামা উপজেলা গৃহবন্দি হয়ে জীবিকা হারিয়ে খুব কষ্টে কর্মহীন দিন অতিবাহিত করছেন দুস্থ ও শ্রমজীবীরা। এমতাবস্থায় এসব খেটে-খাওয়া মানুষের পাশে দাঁড়ালেন উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দরদরী গগন মাষ্টার পাড়ার বাসিন্দা সমাজসেবক মহেন্দ্র বড়ুয়া ও তার সহধর্মীনি সেফালি প্রভা বড়ুয়া।

এই দম্পতি ব্যক্তিগত তহবিল থেকে বাড়ির আশপাশের দুস্থ ৫০ পরিবারের হাতে চাল, ডাল, আলু, তেল, সাবান, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন। মঙ্গলবার দুুপুরে ‘নিরাপদ সামাজিক দূরত্ব’ বজায় রেখে এসব খাদ্য সামগ্রী তুলে দেন তারা।

এদিকে খাদ্য সামগ্রী পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এলাকার মাইক্যচিং মার্মা, মাইঞো চিং মার্মা, মাসানু মার্মা, জয়নব বেগম ও আমেনা বেগম। তারা বলেন, করোনাভাইরাসের প্রভাবে দীর্ঘ দিন ধরে পরিবারের সদস্যদের নিয়ে কষ্টে দিন কাটাচ্ছি। এই মুহূর্ত্বে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করায় এই দম্পতিকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

এ বিষয়ে মহেন্দ্র বড়–য়া বলেন, দেশব্যাপী করোনাভাইরাস সংক্রমণের ফলে মানুষের জীবন মহাসংকটে পড়েছে। এ মুহূর্ত্বে কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এদিক চিন্তা করে এ সংকটময় মুহূর্ত্বে ওইসব মানুষের কথা চিন্তা করে মানবিক সহায়তা হিসেবে এ খাদ্য সামগ্রী প্রদানের উদ্যোগ নেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

নাইক্ষ্যংছড়িতে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা …

Leave a Reply