নীড় পাতা » বান্দরবান » লামায় ৪৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

লামায় ৪৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই সম্পন্ন হয়েছে। উপজেলা পরিষদ সভাকক্ষে শনিবার ও রোববার যাচাই বাছাই অনুষ্ঠিত হয়। বাছাই শেষে মেয়র, সংরক্ষিত নারী কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদের সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও বান্দরবান জেলা নির্বাচন অফিসার মো. শফিকুর রহমান। এই নির্বাচনে ৩ মেয়র, ১৩ সংরক্ষিত নারী কাউন্সিলর ও ২৯ সাধারণ কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। গত বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র দাখিল করেন এসব প্রার্থীরা।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বাছাইয়ে বৈধ মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী মো. জহিরুল ইসলাম, বিএনপি’র প্রার্থী মো. আমির হোসেন ও জাতীয় পাটির (জেপি) মো. ফরিদ উদ্দিন।

১নং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে- মিলকী রানী দাশ, জাহেদা বেগম, সাবেক কাউন্সিলর শ্যামলী বিশ্বাস, রোকেয়া বেগম, সাকেরা বেগম ও মাউ মার্মা। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে- ছপুরা খাতুন, মরিয়ম বেগম, সাবেক কাউন্সিলর জোসনা বেগম ও শাহনাজ পারভিন। ৩নং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে- সাবেক কাউন্সিলার ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বেগম, মাজেদা বেগম ও পারেছা বেগম।

১নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে- বাবুল দাশ, মো. আবু তাহের, মো. ফরিদ উদ্দিন ও বশির আহম্মদ। ২নং ওয়ার্ডে সাধারন কাউন্সিলর পদে- মোহাম্মদ মোমিনুল ইসলাম, মো. হোসেন বাদশা ও এম. দিদারুল ইসলাম।
৩নং সাধারণ কাউন্সিলর পদে- মো. সাইফুদ্দিন ও মো. সাখাওয়াত হোসেন। ৪নং সাধারণ কাউন্সিলর পদে- মো. রফিক ও মো. আনোয়ার পারভেজ। ৫নং সাধারণ কাউন্সিলর পদে- আবু সালাম, আবুল হোসেন, মো.রাছেল, জহির আহমদ ও সুবল বড়–য়া। ৬নং সাধারণ কাউন্সিলর পদে- মমতাজুল ইসলাম, মো. জাকির হোসেন ও ফজর আলী। ৭নং সাধারন কাউন্সিলর পদে- মো. কামাল উদ্দিন ও মো. সোহরাব হোসেন। ৮নং সাধারণ কাউন্সিলর পদে- মো. ইউছুফ আলী, মো. আমিনুল ইসলাম, মো. শাহ জাহান ও মো. আলাউদ্দিন। ৯নং সাধারণ কাউন্সিলর পদে- মংহ্লাচিং মার্মা, হাবিল মিয়া ও উশৈই থোয়াই মার্মা।

লামা উপজেলা নির্বাচন অফিসার নব বিন্দু নারায়ণ চাকমা জানান, বিভিন্ন পদে ৪৫ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply