নীড় পাতা » বান্দরবান » লামায় হলি চাইল্ড পাবলিক স্কুলের বিদায় অনুষ্ঠান

লামায় হলি চাইল্ড পাবলিক স্কুলের বিদায় অনুষ্ঠান

বান্দরবানের লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেছেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। তাই এ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাখাতে বিগত ৫ বছরে সর্বোচ্চ বরাদ্দ দিয়ে প্রমাণ করেছেন। এজন্য আওয়ামী লীগ সরকার চতুর্থ বারের মত ক্ষমতায় এসেছে।’

উপজেলার ঐতিহ্যবাহী হলি চাইল্ড পাবলিক স্কুলের ২০১৯ সালের এস.এস.সি পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি আরও বলেন, শিক্ষার প্রসার ও এলাকার উন্নয়নে নিরলস ভাবে কাজ করায় জননেতা বীর বাহাদুর উশৈসিং বিপুল ভোটে পুনরায় এমপি নির্বাচিত হয়েছন। বিদ্যালয়ের শিক্ষকদের প্রশংসা করে স্কুলটির ভবিষ্যৎ আরো সুন্দর ও সফলতা কামনা করেন তিনি।

মঙ্গলবার দুপুরে স্কুল মাঠে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো.তানফিজুর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ভুইয়া, ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবু তৈয়ব, কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা, সাকেরা বেগম প্রমুখ।

এতে অন্যদের মধ্যে স্কুল পরিচালনা পর্যদের সদস্য এস.এম আবু তাহের রানা, মাইকেল আইচ, পৌর ছাত্রলীগ সভাপতি বিপ্লব নাথ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, স্কুলের প্রধান শিক্ষক বাপ্পী দাস। ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে সাদিয়া আলম, মং য়াই, মারমা বক্তব্য ও মানপত্র পাঠ করেন, উসওয়াতুল হাসনা লুৎফা। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিবাবক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply