নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লামায় সড়ক দুর্ঘটনায় ১৯ সেনা সদস্য আহত

লামায় সড়ক দুর্ঘটনায় ১৯ সেনা সদস্য আহত

lamaবান্দরবানের লামায় সড়ক দুর্ঘটনায় ১৯ সেনা সদস্য আহত হয়েছে। আহতদের দ্রুত হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার সকাল সাড়ে নয়টায় জেলার লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের ইয়াংছা ছয়মাইল নামকস্থানে নিয়ন্ত্রন হারিয়ে সেনাবাহিনীর বহনকারী গাড়ীটি পাহাড়ের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় গাড়ীতে থাকা ১৯ জন সেনাবাহিনীর সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে দশ জনের খুবই গুরুতর বলে জানিয়েছেন সেনাসূত্র। খবর পেয়ে আহতদের দ্রুত উদ্ধার করে আলীকদম সেনাজোনে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গুরুতর আহতদের হেলিকপ্টারে আহতদের চট্টগ্রাম সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদের আলীকদম সেনাজোন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সেনাবাহিনী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে চট্টগ্রামের লোহাগাড়া থেকে সেনাবাহিনী ৩ ইষ্ট বেঙ্গলের একটি দল গাড়ীতে করে আলীকদম সেনা জোনে যাচ্ছিলেন। গাড়ীটি ইয়াংছা এলাকায় পৌছানোর পর চালক নিয়ন্ত্রন হারালো গাড়ীটি পাহাড়ের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় গাড়িতে থাকা ১৯ সেনা সদস্য আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর দশ জনকে হেলিকপ্টারে করে দ্রুত চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের আলীকদম সেনা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

দূর্ঘটনার বিষয়টি স্বীকার করে সেনাবাহিনী ৬৫ ব্রিগেডের জিএসটু মেজর সামস্ জানান, সড়ক দূর্ঘটনায় সেনাবাহিনীর ১৯ জন সদস্য আহত হয়েছে। গুরুতর আহতদের হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। সকলে সুস্থ আছে এবং প্রয়োজনীয় চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply