নীড় পাতা » বান্দরবান » লামায় স্বাস্থ্যসেবা বিষয়ক মিডিয়া ক্যাম্পেইন

লামায় স্বাস্থ্যসেবা বিষয়ক মিডিয়া ক্যাম্পেইন

Lama-Media-Photo,-21-Oct'14বান্দরবানের লামায় ‘কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্যসেবা’ বিষয়ক মিডিয়া ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। কর্নসান ইউনিভার্সেল-বাংলাদেশ, হেলথ্ নেটওর্য়াক বাংলাদেশ এবং এন.জেড একতা মহিলা সমিতির যৌথ উদ্যোগে মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন লামা প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়–য়া। তৃণমূল পর্যায়ে স্বাস্থ্য সেবা শক্তিশালী করন প্রকল্পের সমন্বয়কারী আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত মিডিয়া ক্যাম্পেইনে লামা প্রেসক্লাবের সহ-সভাপতি তাজুল ইসলাম, সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, স্বাস্থ্য সহকারী নাজিম উদ্দিন ও সাংবাদিক মো. ইব্রাহীম বিশেষ অতিথি ছিলেন। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, রিপোর্টার্স ক্লাব সভাপতি মোহাম্মদ করিম, সাধারন সম্পাদক মো. রফিকুল ইসলাম, একতা মহিলা সমিতির সভানেত্রী খালেদা আক্তার, প্রশাসনিক কর্মকর্তা পারভিন আক্তার ও কর্মসূচী পরিচালক অজিত কান্তি দাশ বিশেষ অতিথি ছিলেন।
অনুষ্ঠানের শুরুতে প্রকল্প সমন্বয়কারী আবুল কালাম তৃণমূল পর্যায়ে স্বাস্থ্যসেবা শক্তিশালী করণ প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য ও কার্যক্রমের গুরুত্ব তুলে ধরেন বলেন, কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যসেবা উন্নত করণ ও তৃণমুল মানুষের স্বাস্থ্য অধিকার নিশ্চিত কল্পে গুনগত সেবা প্রদানের মাধ্যমে মাতৃ মৃর্ত্যু , শিশু মৃত্যুর হার কমিয়ে আনা এ প্রকল্পের মুল লক্ষ্য। কমিউনিটি ক্লিনিকের ম্যানেজমেন্ট কমিটিকে শক্তিশালী করনের মাধ্যমে সেমবার মান উন্নত, সেবার প্রবেশাধিকার ও সবা নেওয়ার পরিবেশ তৈরি করা এবং হত দরিদ্র মানুষকে সচেতন করাই এ প্রকল্পের উদ্দেশ্য।

Micro Web Technology

আরো দেখুন

কঠোর ‘লকডাউনে’ বান্দরবান, বাড়ছে শনাক্ত রোগীর সংখ্যা

নভেল করোনাভাইরাসের সংক্রমণরোধে কঠোর লকডাউন চলছে বান্দরবানে। সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে নেমেছে প্রশাসনের নির্বাহী …

Leave a Reply