নীড় পাতা » বান্দরবান » লামায় সশস্ত্র সন্ত্রাসী আটক

লামায় সশস্ত্র সন্ত্রাসী আটক

বান্দরবানের লামা উপজেলায় একটি দেশীয় তৈরি গাদা বন্দুকসহ হ্লাচিংঅং মুরুং (৪১) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার লামা সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি তাউপাড়া থেকে আটক করা হয়। আটক হ্লাচিংঅং মুরুং তাউপাড়ার বাসিন্দা দিল্লি মুরুংয়ের ছেলে।

সূত্র জানায়, অবৈধ অস্ত্র সংগ্রহ করে একটি সন্ত্রাসী গ্রুপ স্থানীয় জনসাধারণ থেকে শুরু করে গাছ, বাঁশ, পাথর, হলুদ ব্যবসায়ী ও বাগান মালিকদের কাছ থেকে চাঁদা আদায়সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালাচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে লামা আর্মি ক্যাম্প ইনচার্জ আরাফাত রহমানের নেতৃত্বে সঙ্গীয় সেনাবাহিনীর সদস্যরা সোমবার দিবাগত রাত ১টার দিকে তাউপাড়ায় অভিযান চালায়। এ সময় একটি দেশিয় তৈরি অবৈধ বন্দুকসহ হ্লাচিংঅং মুরুংকে হাতে নাতে আটক করে তারা। পরে প্রাথমিক জিঙ্গাসাবাদ শেষে মঙ্গলবার সকালে আটককৃতকে অস্ত্রসহ লামা থানায় সোপর্দ করা হয়।

দেশিয় তৈরি বন্দুকসহ হ্লাচিংঅং মুরুংকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক রবিউল হোসেন বলেন, এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply