লামায় র‌্যাবের অভিযান

বান্দরবানের লামা উপজেলায় র‌্যাবের অভিযানে ১ লক্ষ ৫০ হাজার ১৬০ লিটার চোলাই মদসহ মদ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আজিজনগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় অভিযান চালিয়ে এ মদ জব্দ করা হয়। বান্দরবানের নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল হাসান ও কক্সবাজার র‌্যাবের মেজর আহমেদ হোসেন মহিউদ্দিন অভিযানের নেতৃত্ব দেন।

সূত্র জানায়, দীর্ঘ দিন ধরে লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় দেশিয় চোলাই মদ তৈরির মিনি কারখানা গড়ে ওঠে। এসব কারখানায় উৎপাদিত মদ প্রতিনিয়ত দেশের বিভিন্ন স্থানে পাচার হয়ে আসছে। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবানের নির্বাহী ম্যাজিস্ট্রেট রবিউল হাসান, কক্সবাজার র‌্যাবের মেজর আহমেদ হোসেন মহিউদ্দিন ও সিনিয়র সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাবের ২০-২৫ সদস্যের একটি দল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত হেডম্যান পাড়ায় অভিযান চালায়। এ সময় ১ লক্ষ ৫০ হাজার ১৬০ লিটার চোলাই মদ ও মদ তৈরির উপকরন জব্দ করে। পরে জব্দকৃত মদ ও মদ তৈরির উপকরণ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ঘটনাস্থলেই ধ্বংস করা হয়। স্থানীয়রা অভিযোগ করে বলেন, স্থানীয় পুলিশ ফাঁড়ি ইনচার্জ ও কিছু প্রভাবশালী ব্যক্তি আর্থিক সুবিধা নিয়ে এসব মদ তৈরি ও পাচার কাজে পরোক্ষভাবে সহযোগিতা করছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম র‌্যাবের অভিযানে চোলাইমদসহ মদ তৈরির উপকরণ জব্দ করার সত্যতা নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply