নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লামায় রাবার বাগানের কর্মচারী অপহৃত

লামায় রাবার বাগানের কর্মচারী অপহৃত

অস্ত্রের মুখে বান্দরবানের লামায় রাবার বাগানের ১ কর্মচারীকে অপহরণ করা হয়েছে। অপহৃতের মুক্তিপন বাবদ ৩ লক্ষ টাকা দাবী করেছে অপহণকারী অস্ত্রধারী সন্ত্রাসীরা। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মঙ্গলবার (সন্ধ্যা পোনে ৭টা) অপহৃত রাবার বাগানের কর্মচারীকে উদ্ধার করা সম্ভব হয়নি।
পুলিশ জানায়, মঙ্গলবার জেলার লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ত্রিরেরডিব্বা এলাকার শিমুল রাবার বাগান থেকে বাগানের কর্মচারী মংথোয়াইচিং মারমা (২৮) কে অস্ত্রের মুখে অপহরণ করেছে অস্ত্রধারী মুখোশ পরিহিত সন্ত্রাসীরা। অপহৃত রাবার শ্রমিক লামা উপজেলার সাপেরঘেরা গ্রামের লুইমু মারমা কার্বারীর ছেলে।

খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি ব্যাটেলিয়নের বিজিবি সদস্য ও পুলিশ। অপহৃত ব্যক্তিকে উদ্ধারে বিজিবি-পুলিশের দুটি উদ্ধার অভিযান চালাচ্ছেন। এদিকে বিকালে অপহরণকারী অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহৃতের মুক্তিপন বাবদ মোবাইলফোনে ৩ লক্ষ টাকা দাবী করেছে বলে খবর পাওয়া গেছে।

রাবার বাগানের শ্রমিক শৈহ্লা চিংসহ কয়েকজন জানান, মঙ্গলবার সকালে মুখোশ পরিহিত ৯/১০ অস্ত্রধারী সন্ত্রাসী বাগানে হানা দিয়ে অস্ত্রের মুখে বাগানের কর্মচারী মংথোয়াইচিং মারমা’কে অপহরণ করে নিয়ে গেছে। অপহরণের পর মোবাইলফোনে অপহৃতদের আত্মীয় স্বজনদের কাছ থেকে মুক্তিপন বাবদ ৩ লক্ষ টাকা দাবী করেছে। মুক্তিপন না পেলে অপহৃতকে হত্যার করা হবে বলেও হুমকি দিয়েছেন অপহরণকারীরা।

এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাজাহান খান জানান, অস্ত্রের মুখে রাবার বাগানের কর্মচারীকে অপহরণ করা হয়েছে। মুক্তিপন বাবদ আত্মীয় স্বজনের কাছ থেকে তিন লক্ষ টাকাও দাবী করেছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply