লামায় যুবকের লাশ উদ্ধার

বান্দরবানের লামায় নাসির উদ্দিন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে লামা পৌরসভা এলাকার লামামুখ কবরস্থানের ওপর থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃত নাসির উদ্দিন উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হায়দারনাশী গ্রামের মৃত সৈয়দ ফরিদের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, গত ২০-২২ দিন আগে নাসির উদ্দিন লামা সদর ইউনিয়নের বৈল্লারচরস্থ তার বড় মো. ইলিয়াছের শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। সেখানে কয়েকদিন থাকার পর গত ৪-৫ দিন ধরে এলাকার বিভিন্ন স্থানে দিন মজুরের কাজ করে দিনযাপন করে আসছে নাসির উদ্দিন। এক পর্যায়ে শুক্রবার দুপুর ২টার দিকে লামামুখ কবরস্থানে নাসিরের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ও স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জের ধরে দিনের কোনও এক সময় নাসির উদ্দিন কবরস্থানে গিয়ে বিষপান করলে তার মৃত্যু হয়।

নাসির উদ্দিনের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরের কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে লাশের নাক ও মুখে দিয়ে ফেনা বের হতে দেখা গেছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply