নীড় পাতা » বান্দরবান » লামায় মুক্তিযোদ্ধাদের প্রশাসনের সংবর্ধনা

লামায় মুক্তিযোদ্ধাদের প্রশাসনের সংবর্ধনা

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও সন্তানদের সংবর্ধনা দিয়েছে বান্দরবানের লামা উপজেলা প্রশাসন। এ উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের একান্ত সহকারী মো. কামরুল হাসান পলাশের সঞ্চালনায় এতে সহকারী কমিশনার (ভূমি) ইশরাত সিদ্দিকা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়–য়া ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা, মুক্তিযোদ্ধা আবদুল আজিজ বিশেষ অতিথি ছিলেন।

সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধে যাদের রক্তের বিনিময়ে ও যারা জীবনবাজী রেখে যুদ্ধ করে এদেশকে হানাদারমুক্ত করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন তারা হলেন দেশের সাহসী সন্তান বীর মুক্তিযোদ্ধা। তাদের এ ঋণ কোন দিন শোধ হবার নয়। তাই দেশের সকল মানুষ মুক্তিযোদ্ধা ও শহীদদের নিকট চির কৃতজ্ঞ থাকবে।

এর আগে উপস্থিত মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও সন্তানদের হাতে ফুল তুলে দিয়ে অভিনন্দন জানান অতিথিরা। পরে প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি ও কম্বল বিতরণ করা হয়। এরপর দিবসটি উপলক্ষে টিটি অ্যান্ড ডিসি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল খেলা, উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শন এবং উপজেলা পরিষদ চত্বরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে তদন্তের নির্দেশ আদালতের

বান্দরবানে ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে পরিদর্শকসহ ২ পুলিশ সদস্যের বিরুদ্ধে র‌্যাবকে তদন্তের নির্দেশ …

Leave a Reply