লামায় বিএনপি’র কাউন্সিল সম্পন্ন

Lama-BNP-Council-Photo,-20-বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি সাচিং প্রু জেরী বলেছেন, আওয়ামী লীগ সরকার বান্দরবানসহ সারা দেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে গুম, মামলা, হামলা করে আন্দোলন দমিয়ে রাখার চেষ্টা করছে। কিন্তু দেশব্যাপী সম্মেলনকে কেন্দ্র করে বিএনপি আগের তুলনায় বর্তমানে অনেক বেশি শক্তিশালী ও সুসংগঠিত। রোববার দুপুরে লামা পৌর এলাকার হরিণঝিরিস্থ ফিসারি কমপ্লেক্স চত্বরে আয়োজিত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) লামা উপজেলা ও পৌর শহর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বহুদলীয় গণতন্ত্র রক্ষার্থে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনটি বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে হবে। এজন্য সকল নেতাকর্মীকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

লামা উপজেলা বিএনপি’র সভাপতি ও পৌর মেয়র মো. আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বান্দরবান জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান, অর্থ সম্পাদক চিংসাপ্রু কেসি, উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, সহ-সভাপতি ও উপজেলা প্িরষদের ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া, সাংগঠনিক সম্পাদক এম. রুহুল আমিন, বান্দরবান জেলা ছাত্রদলের সভাপতি দৌলতুল কবির, সিনিয়র সহ-সভাপতি এম. হাবিবুর রহমান ভুইয়া, বান্দরবান জেলা তাঁতীদলের সভাপতি শ্যামল কান্তি তংচংঙ্গা, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও ফাঁসিয়াখালী ইউ.পি চেয়ারম্যান মো. জাকের হোসেন মজুমদার, ফাইতং ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও ইউ.পি চেয়ারম্যান সামছুল আলম বিশেষ অতিথি ছিলেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সরই ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক ও ইউ.পি সদস্য আবদুল হালিম, লামা সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতি রবিউল হোসেন ভুইয়া, ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক লোকমান হোসেন, গজালিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ, রুপসীপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবদুল সত্তার গাজী প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রথম অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের হাত তোলা ভোটে লামা উপজেলা বিএনপি’র কমিটিতে সভাপতি পদে মো. আমির হোসেন, সাধারণ সম্পাদক পদে থোয়াইনু অং চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক পদে এম. রুহুল আমিন নির্বাচিত হন। একই পদ্ধতিতে দ্বিতীয় অধিবেশনে পৌর শহর শাখা বিএনপি’র কমিটিতে সভাপতি পদে আবদুর রব, সাধারন সম্পাদক পদে গোলাম সরোয়ার , ও সাংগঠনিক সম্পাদক পদে এম. দিদারুল ইসলাম নির্বাচিত হন। শেষে প্রধান অতিথি সাচিং প্রু জেরী নির্বাচিতদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply