নীড় পাতা » বান্দরবান » লামায় পলাতক ৩ আসামি গ্রেফতার

লামায় পলাতক ৩ আসামি গ্রেফতার

বান্দরবানের লামা উপজেলায় নারী নির্যাতন ও মানব পাচার মামলার তিন পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ও লামা সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা গ্রামের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ, লামা সদর ইউনিয়নের চিউনিখাল গ্রামের বাসিন্দা আলী নেওয়াজের ছেলে মো. হাবিব (৪৫) ও হযরত আলীর ছেলে মো. আনোয়ার (৩৮)।

সূত্র জানায়, ২০১৭ ও ২০১৫ সালে এবং চলতি বছর গ্রেফতারকৃত নুর মোহাম্মদের বিরুদ্ধে মানব পাচার, নারী ও শিশু নির্যাতন আইনে থানায় চারটি মামলা হয় (মামলা নং-৬/১৯, ৯৩/১৭, ৫/১৫ ও ৫৬২/১৭)। এদিকে হাবিব ও আনোয়ারের বিরুদ্ধেও চলতি বছর উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা হয় (মামলা নং-১৬৯/১৯)। এসব মামলায় বিজ্ঞ আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। গ্রেফতারী পরোয়ানা জারির পর থেকে আসামীরা পলাতক ছিলেন। পরে গ্রেফতারী পরোয়ানা মূলে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক রাম প্রসাদ ও সুজন ভৌমিকের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

১০ দিনেও সন্ধান মেলেনি অপহৃত ইউপি সদস্যের

রাঙামাটির কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মংচিং মারমাকে অপহরণের পর দশদিন অতিবাহিত হলেও এখনো …

Leave a Reply