নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » লামায় গ্রাউস’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

লামায় গ্রাউস’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

Lama-Graus-Photo,-16-Janu'2বান্দরবানের লামায় কিশোর কিশোরীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বেসরকারী সংস্থা গ্রাম উন্নয়ন সংগঠন’র (গ্রাউস) উদ্যোগে রুপসীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে ছিল ফুটবল, ক্রিকেট, কানামাছি, হাঁড়ি ভাঙ্গা ও বাজনার তালে তালে বল হস্তান্তর।

প্রতিযোগিতা শেষে রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান সাচিংপ্রু মার্মার সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আবু তাহের মিয়া। রুপসীপাড়া আর্মি ক্যাম্প ইনচার্জ সিনিয়র ওয়ারেন্ট অফিসার মতিউর রহমান, লামা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া, ইউপি সদস্য আবদুল শহীদ, আবুল হোসেন, খালেদা বেগম ও গ্রাউসের ফোকাল পারসন মেহেরুন্নেছা প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।
ক্রীড়া প্রতিযোগিতায় গ্রাউসের কিশোর কিশোরী ক্ষমতায়ন প্রকল্পের আওতাধীন রুপসীপাড়া ও লামা সদর ইউনিয়নের অর্ধশতাধিক কিশোর কিশোরী অংশ গ্রহন করেন।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে বক্তারা বলেন, শিশুর সঠিক বিকাশের জন্য প্রত্যেক শিশুকে শিক্ষার পাশাপাশি সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে অংশ গ্রহন নিশ্চিত করতে হবে, যাতে সে জীবনের সঠিক সিদ্ধান্ত গ্রহন এবং সমাজে একজন পরিবর্তনকারী ও দিক নির্দেশনাকারী হিসেবে নিজেকে উপস্থাপন করতে পারে।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে প্রান্তিক কৃষকদের স্বাবলম্বী করে তুলছে ‘মিশ্র ফল বাগান প্রকল্প’

পাহাড়ের প্রান্তিক কৃষকদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে তুলছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ‘মিশ্র ফল বাগান প্রকল্প’। …

Leave a Reply