নীড় পাতা » বান্দরবান » লামায় কারিতাসের নগদ অর্থ ও ধানবীজ বিতরণ

লামায় কারিতাসের নগদ অর্থ ও ধানবীজ বিতরণ

Lama-Caritas-Photo,-12-Nov'বান্দরবানের লামায় বেসরকারী সংস্থা কারিতাস’র পার্বত্য অঞ্চলে অতি দরিদ্রদের মাঝে টেকসই জীবিকা নিশ্চিত করণ (এসএলইপি-সিএইচটি) প্রকল্পের উদ্যোগে ৫৯ জন উপকারভোগীর মাঝে ১০ কেজি করে বীজ ধান এবং জমি বর্গা নেয়ার জন্য নগদ ৩০৩০ টাকা করে প্রদান করা হয়েছে।

এ উপলক্ষ্যে বুধবার দুপুরে উপজেলার ফাইতং বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রকল্পের জুনিয়র কর্মসূচী কর্মকর্তা ইয়াহিয়া আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ফাইতং মৌজা হেডম্যান উ¤্রামং মার্মা। মাঠ কর্মকর্তা রেশমা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউপি সচিব মোহাম্মদ হোসেন, ইউপি সদস্য শহীদুল্লাহ মিন্টু, হাজরাম ত্রিপুরা, সাসুইমং মার্মা, মোহাম্মদ ইব্রাহিম, নিপা চাকমা, ক্যছাইওয়ান চাক প্রমুখ বিশেষ অতিথি ছিলেন।

সভায় প্রধান অতিথি মৌজা হেডম্যান উ¤্রামং মার্মা বলেন, কারিতাস ইএসএলইপি-সিএইচটি প্রকল্পের উদ্যোগে বিভিন্ন ধরনের আই জি এ প্রদানের মাধ্যমে পার্বত্য অঞ্চলে অতি দরিদ্রদের মাঝে টেকসই জীবিকা নিশ্চিত করণে সহায়তা করে যাচ্ছে। তাই উপকারভোগীদের যে পরিমাণ অর্থ দেয়া হচ্ছে, তার ব্যবহার সঠিকভাবে নিশ্চিত করে সবাইকে সংসারের আয় বৃদ্ধি করতে হবে।

Micro Web Technology

আরো দেখুন

বিজিবি-মাদককারবারি গোলাগুলি, ১২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বিজিবি সঙ্গে মাদক চোরাকারবারীদের মধ্যে গোলাগুলি হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে চার লাখ পিস …

Leave a Reply