নীড় পাতা » বান্দরবান » লামায় করোনা আক্রান্ত নারীর উপসর্গ নেই

১১ জনের নমুনা সংগ্রহ

লামায় করোনা আক্রান্ত নারীর উপসর্গ নেই

বান্দরবানের লামা উপজেলায় প্রথম বারের মতো এক নারীর (৪৫) দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। এ ঘটনার পর আক্রান্ত নারীর আশপাশের আরও ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক জানিয়েছেন,  গত ১৬ এপ্রিল ওই নারী ও তার স্বামীসহ আশ-পাশের ১৪ জনের নমুনা সংগ্রহ করার পর পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে পাওয়া তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজেটিভ এসেছে। বাকী ১৩ জনের রিপোর্ট এখনো পাওয়া যায়নি। কিন্তু আক্রান্ত নারীর শরীরে কোন উপসর্গ দেখা যাচ্ছে না। বর্তমানে তিনি সুস্থ আছেন। এক সপ্তাহ পর পরীক্ষার জন্য আবারও তার নমুনা সংগ্রহ করা হবে।

এদিকে বুধবার দুপুরে আক্রান্ত নারীর আশপাশে যারা আছেন এমন ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এসব নমুনাও পরীক্ষার জন্য দ্রুত পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এ প্রসঙ্গে লামা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নূর-এ- জান্নাত রুমি বলেন, ‘প্রাণঘাতী করোনা সংক্রমণ এড়াতে মেরাখোলা মুসলিমপাড়া ও আশপাশের এলাকাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।’

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply