নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » লামায় এবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত

লামায় এবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা

কোন ধরণের উপসর্গ ছাড়াই বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হকের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল চার জনে।

শনিবার বিকালে বান্দরবান সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, গত ১২ মে লামা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফসহ মোট ৩৭ জনের নমুনা দেয়ার পর পরীক্ষার জন্য পাঠানো হয়। শনিবার বিকালে তার নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ আসে। রিপোর্ট পজিটিভ হলেও তার শরীরে কোনো উপসর্গ নেই। বর্তমানে তিনি সুস্থ আছেন।

তিনি আরও জানান, ১৪দিন পর পরীক্ষার জন্য আবারো তার নমুনা সংগ্রহ করা হবে। আক্রান্তের পর তাকে একটি আলাদা কক্ষে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বাকী ৩৬ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট ‘নেগেটিভ’ আসে।

এর আগে লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার এক নারী ২৩দিন আইসোলেশনে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেন। এছাড়া ফাঁসিয়াখালী ইউনিয়নের গয়ালমারা এলাকায় আক্রান্ত দুই জন এখনো হোম আইসোলেশনে আছেন বলে জানান স্বাস্থ্য পরিদর্শক মো. নাজিম উদ্দিন।

এ প্রসঙ্গে লামা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নূর-এ- জান্নাত রুমি বলেন, প্রাণঘাতী করোনা সংক্রমণ এড়াতে স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদুল হককে হোম আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হয়েছে। আগামী ১৪ দিন পর্যন্ত তিনি ঘর থেকে বের হতে হবেনা কিংবা কেউ বাহির থেকে তার সংস্পর্শে যেতে পারবেন না।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply