লামায় এক রাতে তিন বসতঘরে ডাকাতি

বান্দরবানের লামা উপজেলায় এক রাতে তিন কৃষকের বসতঘরে ডাকাতি সংঘটিত হয়েছে। রোববার দিনগত গভীর রাতে উপজেলার গজালিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি বটতলী পাড়ায় এ ঘটনা ঘটে। ডাকাতরা দুই ঘণ্টাব্যাপী একে একে হানা দিয়ে তিন বসতঘরে রক্ষিত ১ লাখ ৫ হাজার টাকা লুটে নেয়। এ সময় ডাকাতের হামলায় কৃষক আবদুল খালেক (৭০), আবুল হোসেন (৪৫) ও সোহাগ গাজী (৭৫) গুরুতর আহত হন।

স্থানীয় সূত্র জানায়, রোববার দিনগত রাত আনুমানিক দুইটার দিকে ৯-১০ জনের সশস্ত্র মুখোশধারী সংঘবদ্ধ দল প্রথমে বটতলী পাড়ার মৃত ওয়াহেদ আলীর ছেলে আবদুল খালেকের বসতঘরে হানা দিয়ে ৪৫ হাজার টাকা, পরে আবদুল গনির ছেলে আবুল হোসেনের ঘর থেকে ৩৫ হাজার টাকা ও শেষে কারী মোহন মিয়ার ছেলে সোহাগ গাজীর ঘরে রক্ষিত ২৫ হাজার টাকা লুটে নেয়। এ সময় ঘরের লোকজন প্রতিবাদ করলে ডাকাতরা তিন কৃষককে দা দিয়ে কুপিয়ে মারাতœক জখম করে চলে যায়। সোমবার সকালে স্থানীয়রা আহতদের মধ্যে আবুল হোসেন ও সোহাগ গাজীকে লোহাগাড়া ও আবদুল খালেককে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা জানান, ডাকাত দলের সদস্যদের পরনে হাফ প্যান্ট, গায়ে গেঞ্জি ও হাতে দা, লাঠি, বন্দুক ছিল। তারা মারমা ও ত্রিপুরা ভাষায় কথা বলে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবদুস সাত্তার ভুইয়া বলেন, ডাকাতির ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply