নীড় পাতা » বান্দরবান » লামায় আবাসিক হোটেলে মৃত্যু

লামায় আবাসিক হোটেলে মৃত্যু

বান্দরবানের লামায় আবাসিক হোটেলে মো. মোশারফ হোসেন কিরন (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। উপজেলার আজিজনগর ইউনিয়নের চাম্বি মফিজ বাজারের নিশিতা আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। মৃত মোশারফ হোসেন কিরন নেত্রকোনা জেলার আটপাড়া থানার কাইল¬াখালী গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত মোশারফ হোসেন কিরনের জনৈক নিকট আত্মীয় আজিজনগরে একটি বনজ বাগান ক্রয় করেন। ওই বাগান দেখাশুনা করার সুবাদে মো. মোশারফ হোসেন কিরন গত দুই মাসের বেশি সময় ধরে আজিজনগর চাম্বি মফিজ বাজারে অবস্থিত নিশিতা আবাসিক হোটেলের ৭নং কক্ষটি ভাড়া নিয়ে অবস্থান করে আসছেন। রোববার সকাল ১১ টার দিকে হোটেলের কক্ষ থেকে বের হয়ে স্থানীয় একটি হোটেলে ভাত খেয়ে আবারো নিজ কক্ষে ফিরে যান। বিকালের দিকে আবাসিক হোটেলের মালিকসহ অন্যরা তাকে চকরিয়া স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিসৎক ব্যবসায়ী মো. মোশারফ হোসেন কিরণকে মৃত ঘোষনা করেন।
নিশিতা হোটেলের মালিক মো. মোখলেছুর রহমান বিপ্লব সাংবাদিকদের বলেন, হোটেলের অভ্যর্থনা কক্ষে আমি ও মোশারফ হোসেন পাশাপাশি বসে টিভি দেখছিলাম। আকস্মিকভাবে তিনি গায়ে ঢলে পড়েন। আমি দ্রুত অন্যদের সাহায্য নিয়ে তাকে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে যাই। সেখানে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
লামা থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম আবাসিক হোটেলে মোশারফ হোসেনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লোকটি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান কুজেন্দ্রের

কভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর ইফতার সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়ি পার্বত্য …

Leave a Reply