নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লামায় আওয়ামীলীগের বিক্ষোভ

লামায় আওয়ামীলীগের বিক্ষোভ

বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কাজী মুজিবুর রহমানের বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে বান্দরবানের লামা উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা যুবলীগের উদ্যোগে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

‘রাজাকারের আস্তানা ভেঙ্গে দাও, গুড়িয়ে দাও’ এ শ্লোগানের মধ্য দিয়ে এক বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ সম্মুখ সড়কে এক পথ সভায় মিলিত হয়। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রদীপ কান্তি দাশের উপস্থাপনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাথোয়াইচিং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, সাবেক জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা আবু মুছা ফারুকী প্রমূখ।

এ সময় বক্তারা জনগনকে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকদের হলুদ সাংবাদিকতা বর্জন করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ভূমিকা রাখতে হবে। হলুদ সাংবাদিকতা এলাকার শান্তি শৃঙ্খলা নষ্ট করে।

উল্লেখ্য, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজী মুজিবুর রহমানকে জড়িয়ে সম্প্রতি দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে করোনায় টমটম চালকের মৃত্যু

বান্দরবানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো. হাসান নামে একজন বেটারিচালিত টমটম গাড়ি চালকের মৃত্যু হয়েছে। এ …

Leave a Reply