নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লামায় অগ্নিকান্ডে ৫০ লক্ষ টাকার ক্ষতি

লামায় অগ্নিকান্ডে ৫০ লক্ষ টাকার ক্ষতি

বান্দরবানের লামা উপজেলায় অগ্নিকান্ডে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্তরা।
এলাকাবাসী জানায়, শুক্রবার ভোর রাতে লামার রূপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়ায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। মুহুর্তের মধ্যে ঐ পাড়ার ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় কেউ হতাহত না হলেও ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক।
ক্ষতিগ্রস্থ স্কুল শিক্ষক আব্দুল আলীম জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। লোকজন ঘুমন্ত অবস্থায় থাকায় আগুনের স্ফুলিঙ্গ দেখে দিক-বিদিক ছুটোছুটি করতে থাকে। আগুন দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ায় পর পর ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় তার পরিবারের পরনের কাপড় ছাড়া আর কোন কিছু বাড়ী থেকে বের করতে পারেনি বলে জানান সাংবাদিকদের। এতে তার কমপক্ষে ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন।
এ ঘটনার পর সকালে লামা উপজেলা চেয়ারম্যান মোঃ ইসমাইল ও রূপসী পাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাচিংপ্রু মারমা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply