নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » লামার ১৩শ’ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

লামার ১৩শ’ পরিবার পেল প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

প্রধানমন্ত্রীর দেয়া ঈদ পরবর্তী মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী পেলেন বান্দরবানের লামা পৌরসভা এলাকার কর্মহীন ও দুস্থ ১৩শ পরিবারের মানুষ। মঙ্গলবার দুপুরে পৌরসভা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বাস টার্মিনালে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী প্রদান করা হয়। প্রতি পরিবারকে দেয়া হয়- ১০ করে চাল, ১ কেজি করে আলু ও একটি করে সাবান।

এ উপলক্ষে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলামের সভাপতিত্বে ত্রাণ প্রদান উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল। এ সময় নির্বাহী অফিসার (ইউএনও) নূর এ জান্নাত রুমি, সহকারী পুলিশ সুপার মো. রেজুয়ানুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, আওয়ামী লীগের সহ-সভাপতি বিজয় আইচ, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম বলেন, দেশব্যাপী করোনা মোকাবিলায় মানুষ ঘরে বসে থাকতে গিয়ে জীবনযাপন অনেকটা স্থবির হয়ে পড়েছে। বিশেষ করে সাধারণ খেটে খাওয়া ও দুস্থ মানুষেরা অনেক কষ্টের মধ্য দিয়ে কাটাচ্ছেন। এ অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব মানুষের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নেন। এরই অংশ হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরের সহযোগিতায় এ ত্রাণ প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

৪ দ্বৈত ভোটারের বিরুদ্ধে রাঙামাটিতে ইসি’র মামলা

নির্বাচন কমিশনের আইনের তোয়াক্কা না করে দ্বৈত ভোটার হওয়ার অপরাধে রাঙামাটিতে চারজনের বিরুদ্ধে ফৌজদারি মামলা …

Leave a Reply