নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লামার ভূয়া ব্রিগেডিয়ার জেনারেল !

লামার ভূয়া ব্রিগেডিয়ার জেনারেল !

বান্দরবানের লামায় ভূয়া ব্রিগেডিয়ার জেনারেল পরিচয়দানকারী প্রতারক’কে আটক করেছে পুলিশ। তার নাম জীবন রহমান কাউছার (৪২)। তিনি লামা পৌর এলাকার চেয়ারম্যান পাড়ার বাসিন্দার মৃত সালাউদ্দিনের পুত্র।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, শুক্রবার সন্ধ্যায় লামা উপজেলা বাজারে অভিযান চালিয়ে সেনাবাহিনীর সদস্যরা ব্রিগেডিয়ার জেনারেল পরিচয়দানকারী ভূয়া সেনা কর্মকর্তা জীবন রহমান কাউছার (৪২) কে আটক করেছে। আটককৃত ব্যাক্তি দীর্ঘদিন ধরে নিজেকে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ হাসান পরিচয় দিয়ে লামা উপজেলার কেয়াজুপাড়া পুলিশ ফাড়ির ক্যাম্প ইনচার্জ সমীর কান্তি দাশকে মোবাইল ফোনে নানা নির্দেশনা দিয়ে আসছে।
বিষয়টি ক্যাম্প ইনচার্জ লামা আর্মি ক্যাম্পের দায়িত্বশীলকে জানালে তারা স্থানীয় আনসার ভিডিপির সহায়তায় ফাঁদ পেতে কৌশলে ভুয়া ব্রিগেডিয়ার জেনারেল পরিচয়দানকারী ব্যক্তিকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তাকে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

বিষয়টি স্বীকার করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান খান জানান, ব্রীগেডিয়ার জেনারেল সেনা কর্মকর্তার ভূয়া পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply