নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লঞ্চ শ্রমিক জসিম ও কাসেমকে উদ্ধারের দাবি বাঙালি ছাত্র পরিষদের

লঞ্চ শ্রমিক জসিম ও কাসেমকে উদ্ধারের দাবি বাঙালি ছাত্র পরিষদের

মঙ্গলবার রাতে রাঙামাটি শহরের রিজার্ভবাজার ডকইয়ার্ড থেকে দুই লঞ্চ শ্রমিক জসিম ও কাসেমকে অপহরনের পর দুইদিন অতিক্রান্ত হলেও তাদের খোঁজ না মেলায় ক্ষোভ ও হতাশা প্রকাশ করে অবিলম্বে তাদের মুক্তির দাবি জানিয়েছে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ এর রাঙামাটি জেলা কমিটি। একই সাথে খাগড়াছড়ির কমলছড়ির ভূয়াছড়ির শিশু শহিদুল ইসলামকে উদ্ধার,রামগড় উপজেলার পাতাছড়ি ইউনিয়নে এক বাঙালীর ১৩ হাজার ফলজ গাছ কেটে ফেলারও দাবি প্রতিবাদ ও নিন্দা জানান তারা।

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ রাঙামাটি জেলা কমিটির সভাপতি মুহাম্মদ ইব্রাহিম,সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন এক যৌথ বিবৃতিতে এসকল ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,পার্বত্য চট্টগ্রামে উপজাতীয় সন্ত্রাসীদের ঘুম, হত্যা,ধর্ষন,অপহরন,চাঁদাবাজি,মুক্তিপন বানিজ্য ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র যুদ্ধ ক্রমেই ব্যপক আকার ধারন করছে।
তারা ‘উপজাতীয় সন্ত্রাসীদের’ এসব অপকর্ম বন্ধে সরকার তথা প্রশাসনের তেমন কোন ভূমিকা না থাকায় সাধারন জণমনে আতংক বিরাজ করছে দাবি করে বলেন, দিন দিন সাধারন জনগণের জীবনের নিরাপত্তা অনিশ্চিত হয়ে পড়ছে।
পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ এসব সন্ত্রাসী কর্মকান্ড বন্ধসহ লঞ্চ শ্রমিক জসিম ও কাসেমকে দ্রুত উদ্ধার ও প্রকৃত দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ পার্বত্য অঞ্চলের জণগনকে সাথে নিয়ে হরতাল সহ কঠিন কর্মসুচীর মাধ্যেমে তিন পার্বত্য জেলা অচল করে দেয়ার ও হুমকি দিয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply