নীড় পাতা » খাগড়াছড়ি » লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানসহ ৭ জন অপহৃত !

লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যানসহ ৭ জন অপহৃত !

lakshmichhariখাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং দুই ভাইস চেয়ারম্যানসহ ৭ জনকে অপহরণ করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে এই অপহরণের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এদিকে অপহৃতদের উদ্ধারে যৌথ অভিযানের নিদের্শ দিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার।
অপহৃতরা হলেন, লক্ষীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, লক্ষীছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিলন চাকমা ও মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা। বিভিন্ন সূত্র থেকে বাকীদের যে নাম জানা গেছে তা হলো, স্বপন চাকমা, সাথোয়াং মারমা, রতন চাকমা, লেলিন চাকমা।
পুলিশ ও বিভিন্ন সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের দলীয় সভায় যোগ দিতে খাগড়াছড়ি আসেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান। সভার এক পর্যায়ে বিকাল ৪টার দিকে একটি ফোন পাওয়ার পর তারা সভাস্থল ত্যাগ করেন।

remrachai-chowdhari
রেম্রাচিং চৌধুরী
উপজেলা চেয়ারম্যান

মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন জানান, সভাচলাকালীন বিকাল ৪টার দিকে ফোনের বিষয়টি জানতে চাইলে তিনি(রেম্রাচাই) আমাকে বলেন ‘ইউপিডিএফ আমাদেরকে জেলা সদরের স্বণির্ভর এলাকায় তাদের অফিসে চা খেতে যেতে বলেছে। এর কিছুক্ষন পর তাদের মোবাইল বন্ধ হয়ে গেছে। ’
খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম জানান, সভাচলাকালীন ইউপিডিএফ তাদের ডেকে নিয়ে গেছে। এরপর থেকে তাদের আর খোজঁ পাওয়া যাচ্ছেনা। আমরা ধারণা করছি এটি অপহরণ।
খাগড়াছড়ি পুলিশ সুপার শেখ মিজানুর রহমান জানান, অপহৃতদের উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান চালানো হচ্ছে। তাদের অক্ষত উদ্ধারে আপ্রাণ চেষ্টা চালানো হবে।

তবে অপহরণে বিষয়টি অস্বীকার করেছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)ও প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা। তিনি জানান, তাদের অপহরণ করার মত এমন কোন পরিস্থিতি তৈরি হয়নি। তাকে তো আমরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান বানিয়েছি,তাকে কেন অপহরণ করতে যাবো। এদিকে রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃতদের কোন খবর পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply