নীড় পাতা » খাগড়াছড়ি » লক্ষীছড়ির ‘লক্ষী’ হলেন সুপার,অংগ্য আর বেবী

লক্ষীছড়ির ‘লক্ষী’ হলেন সুপার,অংগ্য আর বেবী

laxichari-coverনানা নাটকীয়তা, আঞ্চলিক দলগুলোর বাধাঁ-হুমকিসহ অজানা আশংকার মধ্যে দিয়ে শেষ হয়েছে খাগড়াছড়ি লক্ষীছড়ি উপজেলা পরিষদ নির্বাচন। আর যাকে বিজয়ী করার জন্য এতো কিছু, অবশেষে সেই ইউপিডিএফ প্রার্থী ও পাহাড়ী ছাত্র পরিষদের সাবেক সভাপতি সুপার জ্যোতি চাকমা লক্ষীছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আনারস প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৪ হাজার ৩শ ৭০ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাথোয়াই অং মারমা মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৯শ ৪৬ভোট।
এছাড়াও চেয়ারম্যান পদে প্রতিদ্বিন্দ্বিতাকারী স্বতন্ত্র প্রার্থী স্বপন চাকমা (দোয়াতকলম) পেয়েছেন ১ হাজার ৬শ ৮৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী মাইনুল ইসলাম (ঘোড়া) পেয়েছেন ৭শ ২৪ ভোট ও নীল বর্ন চাকমা (কাপ-পিরিচ) পেয়েছেন ৩০ ভোট।
লক্ষীছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচতি হয়েছেন অংগ্য প্রু মারমা। চশমা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫ হাজার ২৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রতন বিকাশ চাকমা টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ২শ ৩ ভোট।
৫ হাজার ১শ ৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বেবী রাণী বসু(পদ্মফুল)।তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি সুমনা চাকমা তীর-ধনুক প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ১শ ৭ ভোট।
উপজেলার মোট ভোটার ১৫ হাজার ৯শ ৫ জন। মোট ১১টি কেন্দ্রে ভোট জমা পরেছে ১০ হাজার ৪শ ৯৮টি। তাঁর মধ্যে বাদ পরেছে ৩ হাজার ৩শ ৯ ভোট। শতাংশের হিসাবে তা ৬৬ শতাংশ।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply