নীড় পাতা » খাগড়াছড়ি » লক্ষীছড়িতে লড়াইয়ে ৯ প্রার্থী,প্রত্যাহার ৭ জনের

লক্ষীছড়িতে লড়াইয়ে ৯ প্রার্থী,প্রত্যাহার ৭ জনের

laxichari-UZআগামী ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় পর্যায়। এই পর্যায়ে অনুষ্ঠিত খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১৬ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিলেও শেষ দিনে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন ৩টি পদের ৭ জন প্রার্থী।
চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রে¤্রাচাই চৌধুরী, দুল্যাতলী ইউপি’র সাবেক চেয়ারম্যান মংকচিং চৌধুরী, বিএনপি নেত্রী ও বর্মাছড়ির সাবেক ইউপি চেয়ারম্যান দেব রাণী চাকমা ও সাবেক উপজেলা চেয়ারম্যান দশরথ তালুকদার।
ভাইস চেয়ারম্যান পদে প্রত্যাহার করেছেন ত্রিলন চাকমা। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন মেরিনা চাকমা এবং সাগরিকা চাকমা।

আর আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন চাকমা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাথোয়াইঅং মার্মা, বিএনপি নেতা নীল বর্ণ চাকমা, মোঃ মাইনুল ইসলাম, সাবেক ছাত্রনেতা সুপার জ্যোতি চাকমা। ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন বিএনপি ঘরানার অংগ্যপ্রু মার্মা ও উপজেলাআওয়ামীলীগের দপ্তর সম্পাদক রতন বিকাশ চাকমা। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন বেবী রাণী বসু ও সুমনা চাকমা। বুধবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply