নীড় পাতা » ব্রেকিং » লংসার্ভিস ডেকারেশন অ্যাওয়ার্ড পেলেন মোস্তফা কামাল

লংসার্ভিস ডেকারেশন অ্যাওয়ার্ড পেলেন মোস্তফা কামাল

স্কাউট আন্দোলনের সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণে এবং এর আদর্শ বাস্তবায়নে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ স্কাউটস এর পক্ষ থেকে লং সার্ভিস ডেকারেশন অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন রাঙামাটি জেলা স্কাউটসের সম্পাদক মোঃ মোস্তফা কামাল। বাংলাদেশ স্কাউটস ২০১৪ সালের জন্য এই আ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত নেন যা চলতি সালের অক্টোবর মাসে অনুষ্ঠিত স্কাউটস এর জাতীয় কাউন্সিলে ঘোষণা করা হয়। রাঙামাটি জেলা স্কাউটস এর এল.টি কাপ্তাই বিউবি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাবিবুল হকসহ চট্টগ্রাম অঞ্চলের মোট ৮ জনকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

লং সার্ভিস ডেকারেশন অ্যাওয়ার্ডে এ ভুষিত স্কাউটার মোঃ মোস্তফা কামাল গত ১০ বছর যাবৎ বাংলাদেশ স্কাউটস, রাঙামাটি জেলা কমিটির সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি চট্টগ্রাম আঞ্চলিক স্কাউটসের উপ আ্ঞ্চলিক কমিশনার এর দায়িত্ব পালন করছেন। রাঙামাটি শিশু নিকেতনের অধ্যক্ষ হিসাবে শিক্ষকতার দায়িত্ব পালনের পাশাপাশি তিনি গত ২৫ বছর যাবৎ পার্বত্য জেলা রাঙামাটিতে সাংবাদিকতা পেশায় নিয়োজিত। বর্তমানে তিনি বাংলাদেশ টেলিভিশন এবং দি ডেইলি অবজারভার পত্রিকার রাঙামাটি জেলার সিনিয়র সাংবাদিক হিসাবে কর্মরত আছেন।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply