নীড় পাতা » খেলার মাঠ » লংগদু হারলো রাজস্থলীর কাছে

লংগদু হারলো রাজস্থলীর কাছে

pic-01রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় রাজস্থলী উপজেলা দল ফেবারিট লংগদু উপজেলা দলকে হারিয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে প্রতিযোগিতার তৃতীয় দিনের খেলায় রাজস্থলী উপজেলা দল ২-১গোলে লংগদু উপজেলা দলকে পরাজিত করে।

শুরু থেকেই নিষ্প্রাণ এই খেলায় দুই দলই একাধিক গোলের সুযোগ নষ্ট করে। খেলার প্রথমার্ধের ৯ মিনিটে লংগদু উপজেলা দলের রবিউল আলম গোল করে দলকে ১-০ তে এগিয়ে নেয়। গোল খেয়েই রাজস্থলী উপজেলা দল গোল পরিশোধে প্রাণান্ত প্রচেষ্টা চালায়,সুফল পেতে সময় লাগে মাত্র ২০মিনিট। প্রথমার্ধের ২৯ মিনিটেই রাজস্থলী উপজেলা দলের মিন্টু মারমা গোল করে ১-১ গোলে খেলায় সমতা আনেন। প্রথমার্ধের শেষ বাঁিশ বাজার ১ মিনিট আগে রাজস্থলী উপজেলা দলের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সেলিম চমৎকার এক হেডে জয় সুচক গোল করে দলকে ২-১ গোলে এগিয়ে নেয়। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় রাজস্থলী উপজেলা দল লংগদু উপজেলা দলকে ২-১ গোলে পরাজিত করে। খেলা পরিচালনা করেন মোঃ মোঃ শফিউল নেজাম।
এদিন খেলা দেখতে মাঠে আসেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ঊষাতন তালুকদার, পৌরমেয়র সাইফুল ইসলাম ভূট্টো, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ড. মুস্তাফিজুর রহমান। এছাড়াও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।pic-02

প্রসঙ্গত, একসময় অনেক তারকা খেলোয়াড়ের উত্থান ঘটেছিল লংগদু উপজেলা থেকেই । ১৯৯২ সালে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছিল এই উপজেলা। এছাড়াও সেই আশির দশক থেকে লংগদু উপজেলা দল বিভিন্ন পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল। কিন্তু সময়ের সাথে সাথে লংগদুর খেলোয়াড়দের সেই আগের জৌলুস হারিয়ে গেছে। যার কারণে বৃহস্পতিবার রাজস্থলী উপজেলার কাছে গো-হারা হারতে হয়েছে তাদের।
প্রতিযোগিতার চতুর্থ দিন শুক্রবার একই মাঠে বরকল উপজেলার মুখোমুখি হবে বিলাইছড়ি উপজেলা দল।

Micro Web Technology

আরো দেখুন

খোকন-রঞ্জনের স্মৃতিতে রাত্রিকালিন ক্রিকেট টুর্নামেন্ট শহরে

রাঙামাটির একসময়কার সাড়াজাগানো ক্রিকেটার ও ক্রিকেট সংগঠক খোকন ও রঞ্জন স্মরণে তাদের হাতে গড়া ক্রিকেটারদের  …

Leave a Reply