নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » লংগদু সেনা জোনের মতবিনিময় সভা

লংগদু সেনা জোনের মতবিনিময় সভা

রাঙামাটির লংগদুতে সেনা জোনের উদ্যোগে নির্বাচনোত্তর এলাকায় আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা বৃধবার জোনের চিত্তবিনোদন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন লংগদু জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল আজাহার উদ্দিন আহম্মেদ পিএসসি। বক্তব্যে জোন কর্মান্ডার বলেন, দু’একটি ছোট ঘটনা ছাড়া অন্যান্য উপজেলার তুলনায় লংগদুতে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও সাম্পাদায়িক সম্প্রীতি বজায় রয়েছে। যা এলাকার উন্নয়নের জন্য প্রথম শর্ত। লংগদুতে বিদ্যুৎ, রাস্তা, ও মৎস্য উৎপাদন সহ অনেকগুলো মৌলিক সমস্যা রয়েছে। সেগুলো পার্যায়ক্রমে সমাধান হবে। তিনি বলেন একে অপরের প্রতি আস্থা রাখতে হবে। মাইনীমুখ বাজার থেকে ভাইট্টাপাড়া বাজার পর্যন্ত সড়কটি পাকা করা একান্ত জরুরী। এ কাজে তিনি সর্বাত্বক সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মফিজুল ইসলাম, লংগদু থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে জোনের উপ-অধিনায়ক মেজর সিরাজুল ইসলাম ও বিভিন্ন সেনা কর্মকর্তা সহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, হেডম্যান, ব্যবসায়িক নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, সাবাদিক, ও গণ্যমান্য ব্যাক্তিগন এসময় উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে প্রান্তিক কৃষকদের স্বাবলম্বী করে তুলছে ‘মিশ্র ফল বাগান প্রকল্প’

পাহাড়ের প্রান্তিক কৃষকদের অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে তুলছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ‘মিশ্র ফল বাগান প্রকল্প’। …

Leave a Reply