নীড় পাতা » পাহাড়ের সংবাদ » লংগদু বিএনপির কালোপতাকা মিছিল

লংগদু বিএনপির কালোপতাকা মিছিল

DSC01286দশম জাতীয় নির্বাচন ও সংসদ বাতিলের দাবীতে ১৯ দলীয় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে লংগদু উপজেলা বিএনপি।
বুধবার বিকালে উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার মাইনীমুখ বাজারে ইউপি কার্য্যালয়ের প্রাঙ্গন থেকে একটি কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান সড়ক ঘুরে এসে পুনঃরায় ইউপি প্রাঙ্গনে সমাবশে মিলিত হয়। এতে লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আবু নাছির, জেলা যুগ্ন সম্পাদক এইচ এম ফয়েজুল আজীম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল বারেক দেওয়ান। সমাবেশ সঞ্চালনা করেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু। এছাড়া উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাজাহান, শ্রমিক দলের সভাপতি মোঃ ফজল করিম, ছাত্রদলের সভাপতি উছমান গণি লিটু. জাসাসের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন এসময় উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার। তারা বাকশাল কায়েমের মাধ্যমে দীর্ঘমেয়াদি ক্ষমতায় থাকার জন্য সংবিধানের কণ্ঠরোধ করেছে। দেশের মানুষ দশম নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখান করেছে দাবি করে তারা অবিলম্বে এই সংসদ ভেঙ্গে দিয়ে পুনরায় নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply