নীড় পাতা » ব্রেকিং » লংগদু ছাত্রলীগের আনন্দ মিছিল

লংগদু ছাত্রলীগের আনন্দ মিছিল

bslরাঙামাটিতে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাঙামাটি জেলা আওয়ামীগের সভাপতি দীপংকর তালুকদারকে ধন্যবাদ জ্ঞাপন করে আনন্দ মিছিল করেছে লংগদু ছাত্রলীগ। সোমবার সকালে রাবেতা মডেল কলেজে আনন্দ মিছিল ও সমাবেশ করে কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কলেজ সভাপতি হৃদয়ের সভাপতিত্বে আনন্দ মিছিল শেষে কলেজ প্রাঙ্গণে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন লংগদু উপজেলার ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক। এতে আরো উপস্থিত সাধারণ সম্পাদক রাশেদ খান (রাজু), সহ- সভাপতি কাইয়ুম হোসেন, সহ-সভাপতি মোঃ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলা দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জাহিদ, প্রচার সম্পাদক মোঃ শামীম, উপ-প্রচার সম্পাদক মোঃ মিজানসহ কলেজ কমিটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর অবশেষে ক্লাস শুরু হওয়ায় জননেত্রী শেখ হাসিনা ও দীপংকর তালুকদারকে ধন্যবাদ জানাচ্ছি। বক্তারা স্থায়ী ক্যাম্পাস নির্মাণে দ্রুত পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply