নীড় পাতা » ব্রেকিং » লংগদু আ.লীগের স্মরণ সভা

লংগদু আ.লীগের স্মরণ সভা

longaduরাঙামাটি জেলা আ্ওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মরহুম মাহবুবুর রহমানের স্মরণে সভা করেেেছ লংগদু উপজেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার সকাল এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. সেলিমের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমূখ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ দাশ, মো.আজগর আলী, উপজেলা কৃষকলীগের সভাপতি ও কালাপাকুজ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, মহিলা আ্ওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মাইনীমূখ ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য ফাতমো জিন্নাহ প্রমূখ।

লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো.জানে আলম এর সঞ্চালনায় স্মরণ সভায় বক্তারা বলেন, মাহবুবুর রহমানের বিদায়ে জেলা আওয়ামীলীগের তথা রাঙামাটিবাসীর জন্য অপূরণীয় ক্ষতি হয়েছে। আওয়ামীলীগের একজন পরিছন্ন নেতা হিসেবে তাঁর শূন্যতা কখনোই পূরণ হবার নয়। স্মরণ সভায় মরহুম মাহাবুবুর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এদিকে স্মরণ সভা শেষে আগামী ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় লংগদু উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply